রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৩:১০

৫০০ কর্মহীন পরিবারকে নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ-ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হুসাইন খাঁন

April 2, 2020 , 11:47 am

নিজস্ব প্রতিবেদকঃ
এস এম জীবন রায়হান।

বর্তমানে সারা বিশ্বের একটি আতঙ্কের নাম করোনা ভাইরাস।প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে নাজেহাল পুরো বিশ্ব। এই ভাইরাস প্রতিরোধে যে রীতিমতো হিমশিম খাচ্ছে বিশ্বের সকল রাষ্ট্র। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন বাংলাদেশের মানুষ।করোনা ভাইরাস প্রতিরোধ করার লক্ষ্যে সব কিছু বন্ধ করায় কর্মহীন হয়ে পড়েছে অসহায় দরিদ্র মানুষ।

ডিঙ্গামানিক ইউনিয়নের এই সব কর্মহীন মানুষের পাশে দাঁড়ালেন ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হুসাইন খাঁন। আজ (০২এপ্রিল)বৃহ:বার সকাল ১০ টায় তার নিজস্ব তহবিল থেকে ৫০০ টি কর্মহীন অসহায় পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।চেয়ারম্যান নিজে উপস্থিত থেকে খাদ্য-সামগ্রী প্রতিটা ওয়ার্ডের মেম্বার এবং ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে তুলে দেন।

এসময় চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হুসাইন খাঁন মেম্বার ও আওয়ামিলীগ, যুবলীগ,ছাত্রলীগ নেতা কর্মীদের উদ্যেশে বলেন যাদের জন্য খাদ্য সামগ্রী দেয়া হলো তাদের প্রত্যেকটা বাড়ি বাড়ি গিয়ে খাদ্য-সামগ্রী পৌঁছিয়ে দিয়ে আসবেন, তারা যেনো আপনাদের কাছে না আসে আপনারা তাদের কাছে চলে যাবেন। তিনি আরো বলেন যারা এখনো কোন রকম সাহায্য সহযোগিতা পায়নি তাদের লিষ্ট তৈরী করবেন, আমরা পরবর্তী সময় তাদের কে খাদ্য-সামগ্রী দেয়ার ব্যবস্থা করবো।

Total View: 416

    আপনার মন্তব্য


[fbcomments]