রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  দুপুর ১২:০৫

November 21, 2019 , 6:34 pm

নাগেরপাড়া ইউনিয়ন ছাত্রলী‌গের সভাপতি পদ-প্রার্থী নোমান খান জন‌প্রিতার শী‌র্ষে।

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ
সুপ্তা চৌধুরী।

ছাত্রলীগ কর্মী ও সাধারণ ছাত্রদের প্রিয় ব্যাক্তি নোমান খান। শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় নাগেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তি‌নি।
সভাপতি পদ-প্রার্থী নোমান খান সবার প্রিয়, কর্মী বান্ধব।

এলাকাবাসী ও আওয়ামী লীগসহ অঙ্গসংগঠ‌নের কাছ থেকে জানা যায়, নাগেরপাড়া ইউনিয়নে ছাত্রলীগের সম্মেলন হয় চলতি মাসের এক তারিখে । সেখানে ছাত্রলীগের সভাপতি প্রার্থী নোমান খানের কথা শোনা যায়।

এ ব্যাপা‌রে নাগেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও না‌গেরপাড়া আওয়ামী লীগের সভাপতি এনায়েত করিম (মিলু) বলেন, নোমান আমার ছাত্র। সে সৎ, মেধাবী ও পরিশ্রমী ছেলে। সংগঠনের প্রয়োজনে সব সময় নিঃস্বার্থ ভাবে কাজ করে। ছাত্রলীগের দায়িত্ব এমন ছেলেদের হাতেই দেয়া উচিৎ। নাগেরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক, ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুমন আকন ও ইউনিয়ন আয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল খান, বর্তমান চেয়ারম্যান মহসিন সরদার বলেন ছাত্রলীগ নেতৃত্বে নোমানের মত ছেলের খুব প্রয়োজন, এতে ছাত্রলীগ আরও শক্তিশালী হবে।

নোমান খান বলেন, আমাকে দায়িত্ব দিলে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন ছাত্রলীগের ভাবমূর্তি আমার সর্বোচ্চ দিয়ে হলেও অক্ষুন্ন রাখবো। দায়িত্ব পেলে সর্ব প্রথম কাজ হবে আমার সহযোদ্ধাদের নিয়ে নাগেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সকল কর্মীদের সংগঠিত করা ও জননেতা নাহিম রাজ্জাক এমপি মহোদয়ের নির্দেশনা অনুযায়ী কাজ করবো। শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের দিক নির্দেশনা অনুযায়ী সংগঠনের প্রয়োজনে, দেশের প্রয়োজনে যে কোন ত্যাগ স্বীকার করতে আমি সর্বদা প্রস্তুত আছি।

নাগেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন নেতা বলেন, নোমানের মত কর্মী বান্ধব ছেলেরা যদি নেতৃত্বে আসে সংগঠন আরো চাঙ্গা হবে। দেশের বর্তমান পরিস্থিতিতে আমরা একটি সুশৃঙ্খল ছাত্র সংগঠন চাই। অসাংঠনিক উশৃঙ্খল কারো হাতে ছাত্রলীগের দায়িত্ব দেয়া যাবেনা তাতে সংগঠনের ভাবমূর্তি নষ্ট হবে। নোমান খানের মধ্যে ছাত্রলীগের মতো একটি বৃহৎ সংগঠনকে পরিচালনা করার সকল গুণাবলী রয়েছে। এলাকাবাসীর একটাই দাবি নোমান খানকে ছাত্রলীগের দায়িত্ব দেওয়া হোক।

বিষয়টি নিয়ে উপজেলা ছাত্রলীগ, জেলা ছাত্রলীগ এবং বাংলাদেশ ছাত্রলীগের দৃষ্টি আকর্ষণ ও অনুরোধ জানিয়েছেন নাগেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগসহ সাধারণ জনগন।

Total View: 241

    আপনার মন্তব্য


[fbcomments]